ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

অসামাজিক কর্মকাণ্ড, ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২০ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪২

বিভিন্ন এলাকার তরুণীদের দিয়ে অসামাজিক কর্মকাণ্ড চালানোর অভিযোগে পটুয়াখালীর বাউফলে একটি বাসা থেকে ৩ নারীসহ ৪ জনকে আটক করা হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে আটকদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে ৩ নম্বর ওয়ার্ডের বাউফল সরকারি কলেজ এলাকার রমিজ উদ্দিন সড়কের সিদ্দিকুর রহমানের বাসা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটকরা হলেন, বিউটি বেগম (৩৮), মারিয়া (২৫), গোলাপী (২০) ও জুয়েল ঢালী (২৫)। তাদের মধ্যে বিউটি বেগম বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মহসীনের বোন।

অবশ্য ওই বোনের সঙ্গে দীর্ঘদিন থেকে তার কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন ইউপি চেয়ারম্যান এসএম মহসীন।

আটকদের মধ্যে মারিয়া ও গোলাপী পটুয়াখালীর সদর উপজেলার আদালতপাড়া এলাকার বেল্লাল মৃধার মেয়ে এবং জুয়েল ঢালী মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া এলাকার ইউনুচ ঢালীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে স্থানীয় কয়েক ব্যক্তির ছত্রছায়ায় সিদ্দিকুর রহমানের বাসা ভাড়া নিয়ে বিভিন্ন এলাকা থেকে তরুনীদের এনে অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছিল বিউটি বেগম। এ খবর পেয়ে পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে শুক্রবার ওই বাসায় অভিযান চালায় পুলিশের একটি টিম। এসময় বাসার থেকে ৩ নারীসহ ৪ জনকে আটক করা হয়। আটকরা অসামাজিক কাজে লিপ্ত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শনিবার আটকদের ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে পটুয়াখালী কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ