ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

টাকা চাওয়ায় ছেলের হাতে প্রাণ গেলো বাবার

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৪ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৯

রাজশাহীর মোহনপুরে টাকা চাওয়াকে কেন্দ্র করে ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু হয়েছে। নিহতের নাম ফজলুর রহমান (৫৩), তিনি উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের আতানারায়ণ গ্রামের মৃত ভোদল মন্ডলের ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে আসামি আব্দুল রশিদ (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) আতানারায়ণ গ্রামে বেলা পৌনে ১২টার দিকে ফজলুর রহমানকে ছুরিকাঘাত করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে, ফজলুর রহমান এর কাছ থেকে তার ছেলে আব্দুল রশিদ ইউক্যালেকটারের গাছ বিক্রয়ের টাকা চান। এ সময় ফজলুর রহমান জানান, গাছ ব্যবসায়ীদের কাছে গাছ বিক্রি হয়ে যাওয়ায় তারা এখনও টাকা দেয়নি, টাকা পেলে ছেলেকে দেওয়া হবে বলে জানান। এ সময় ফজলুর রহমানের সঙ্গে তার ছেলের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে আব্দুল রশিদ পিতা ফজলুর রহমানের পেটে ছুরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে তিনি। তাতক্ষণিকভাবে পরিবারের লোকজন তাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক ফজলুরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে ফজলুর রহমানের মৃত্যু হয়।

এ ঘটনার পর পরই মোহনপুর থানা পুলিশ আসামিকে গ্রেপ্তার করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকের অভিযোগ, ছেলে আব্দুল রশিদ চরমভাবে মাদকাসক্ত। মাদক সেবনের জন্যই সে তার বাবার নিকট হতে টাকা নিতে বাড়াবাড়ি করতেন এবং এক পর্যায়ে সে তার বাবা ফজলুর রহমানের পেটে ছোরা দিয়ে আঘাত করে।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল জানান, মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাও উদ্ধার করা হয়েছে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ