সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

খাবার হোটেলে ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

প্রকাশনার সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২২ | আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২৭

কুষ্টিয়া শহরের একটি খাবার হোটেলে ঢুকে ম্যানেজারসহ তিনজনকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে শহরের শেখ রাসেল সেতুর নিচে অবস্থিত রিভার ভিউ ফুড কর্নার নামে খাবার হোটেলে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহতরা হলেন- হোটেলের ম্যানেজার তুষার (২৩), প্রধান বাবুর্চি শিমুল (২৫) ও সহকারী বাবুর্চি শুভ (২২)। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ম্যানেজার তুষারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ছুরিকাঘাতে আহত সহকারী বাবুর্চি শুভ বলেন, আমি হোটেলের রান্নাঘরে কাজ করছিলাম। এ সময় অপরিচিত চার থেকে পাঁচজন যুবক রান্নাঘরে জোর করে ঢোকার চেষ্টা করে। আমি বাধা দিলে তারা বকাবকি করতে থাকে। এ সময় মালিকের মোবাইল নম্বর চাইলে আমি দিতে অপরাগতা প্রকাশ করি। এরপর তারা ম্যানেজার তুষারের সঙ্গে বাকবিতণ্ডা করতে থাকে। একপর্যায়ে তারা ম্যানেজারকে মারধর শুরু করে। মারধরের একপর্যায়ে এক যুবক ম্যানেজারকে ছুরিকাঘাত করে। এ সময় আমি ও শিমুল ঠেকাতে গেলে আমাদেরও ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

রিভার ভিউ ফুড কর্নারের মালিক আব্দুল খালেক বলেন, ঘটনার সময় আমি হোটেলে ছিলাম না। পরে জানতে পারি আমার তিন স্টাফকে ছুরিকাঘাত করেছে কে বা কারা। আমার জানা মতে, তাদের সঙ্গে কারও কোনো খারাপ সম্পর্ক নেই। তবে কি কারণে তাদের ওপর এভাবে হামলা সে বিষয়ে এখনো কিছু বলতে পারছি না। প্রশাসন সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে দেখছে।

এ ব্যাপারে কুষ্টিয়া সদর থানায় একটি মামলার দায়ের করা হয়েছে। ডাক্তার বলেছেন, তাদের মধ্যে দুজন শঙ্কামুক্ত থাকলেও একজনের অবস্থা আশঙ্কাজনক।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ