ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বাসের ধাক্কায় প্রাণ গেল ডুয়েট শিক্ষকসহ দুজনের

প্রকাশনার সময়: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৬ | আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৩

গাজীপুরের টঙ্গীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কাদেরিয়া টেক্সটাইল মিলস এলাকার উড়াল সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) শিক্ষক রাম কৃষ্ণ সাহা (৩২) ও রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর চালক দিদারুল আলম দিনার (৩৪)।

ডুয়েট শিক্ষক রামকৃষ্ণ সাহা রাজধানীর মোহাম্মদপুর চাঁদ হাউজিং সোসাইটির রবীন্দ্রনাথ সাহার ছেলে। আর নিহত পাঠাও চালক মো. দিদার নারায়ণগঞ্জের আড়াইহাজার বড়বিনায়ের চর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও ব্যবহার করে মোটরসাইকেলযোগে ঢাকার মোহাম্মদপুর থেকে গাজীপুরের শিমুলতলী এলাকায় যাচ্ছিলেন ডুয়েট শিক্ষক রামকৃষ্ণ সাহা।

সকাল ১১টার দিকে মোটরসাইকেলটি বিআরটি প্রকল্পের উড়াল সেতু দিয়ে টঙ্গীর চেরাগআলীর কাদেরিয়া টেক্সটাইল মিলস এলাকায় পৌঁছালে, বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী প্রভাতী বনশ্রী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঠাও চালক দিদারুলের মৃত্যু হয়। আর গুরুতর আহত ডুয়েট শিক্ষক রামকৃষ্ণ সাহাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বাস চালককে আটক করা যায়নি জানিয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়াশতাব্দী/ডিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ