ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ভুট্টা খেতে মিলল আশ্রয় কেন্দ্রের বাসিন্দা মালেকার মরদেহ

প্রকাশনার সময়: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৬

রাজশাহীর বাঘায় প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা মালেকা বেওয়া (৭৫) নামে এক ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজের একদিন পর শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বাউসা ইউনিয়নের বেনুপুর গ্রামের একটি ভুট্টা খেত থেকে তার মরদেহ উদ্ধা করা হয়।

মালেকা বাঘার আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ী আশ্রয় কেন্দ্রের বাসিন্ধা ছিলেন বলে জানা গেছে।

আড়ানী আশ্রয়ণ কেন্দ্রের কয়েকজন বাসিন্দা জানান, শুক্রবার বিকেলে ভিক্ষা করতে বের হন মালেকা বেওয়া। এরপর তিনি আর ঘরে ফিরে আসেননি। বিষয়টি এলাকার চেয়ারম্যানসহ স্থানীয় লোকজনকে জানানো হয়েছে। পরে শনিবার দুপুর একটার দিকে শুনতে পাই, পাশ্ববর্তী বাউসা ইউনিয়নের বেনুপুর গ্রামের একটি ভুট্টা খেতে মুখে আঘাত প্রাপ্ত অবস্থায় মালেকার

মরদেহ পড়ে আছে। খবর পেয়ে বাঘা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ইন্সেপেক্টর তদন্ত) সবুজ রানা জানান, আমি ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। তার মুখে এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এ মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠাবো। সেখান থেকে রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

তবে বাউসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি মৃত নারীর গলায় একটি স্বর্ণের চেইন ছিল। হয়তো এটি ছিনতাইয়ের উদ্দেশ্যে দুস্কৃতকারীরা এই মর্মান্তিক হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ