ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

অভিমানে নিজেকে শেষ করে দিলেন গৃহবধূ

প্রকাশনার সময়: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪২

ফরিদপুরের সালথায় নাসিমা বেগম (৩৫) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে দাবি স্বামীর পরিবারের। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার বল্লভদী ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত নাসিমা বেগম সোনাপুর ইউনিয়নের চর বাংরাইল গ্রামের আক্কাস আলীর দ্বিতীয় স্ত্রী।

স্বামীর পরিবারের দাবি, স্বামীর সঙ্গে সাংসারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় নাসিমা বেগমের। একপর্যায়ে মান অভিমানের বশবর্তী হয়ে নিজ বাড়িতে বেলা সাড়ে ১০টার দিকে বিষপান করেন তিনি। এসময় গুরুতর অসুস্থ হলে পরিবারের লোকজন তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে বেলা সাড়ে ১১টার দিকে নাসিমা বেগমের মৃত্যু হয়।

জানা যায়, আক্কাস আলীর প্রথম স্ত্রী চর বাংরাইলে তার নিজ বাড়িতে থাকেন এবং দ্বিতীয় স্ত্রী নাসিমা বেগম ফুলবাড়িয়া গ্রামের ইসমাইলের বাসায় ভাড়া থাকতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান (পিপিএম) বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে জানিয়ে ওসি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/টিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ