ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ব্যবসায়ীর ওপর হামলা, গ্রেফতার দাবিতে মানববন্ধন

প্রকাশনার সময়: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৯

বগুড়ার আদমদীঘির সান্তাহারের ব্যবসায়ী সাখাওয়াত হোসেন জনির ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টায় উপজেলার সান্তাহার-নওগাঁ মেইনরোডে ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতির সদস্যরা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, কতিপয় সন্ত্রাসী মুখোশ পরে মোটরসাইকেলযোগে ব্যবসায়ী জনির পথরোধ করে হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে হামলা চালায়। স্থানীয়রা গুরুতর আহত জনিকে উদ্ধার করে পার্শ্ববর্তী নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন- সান্তাহার বনিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মন্টু, ঘোড়াঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি ডাবলু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আহত জনির বড় ভাই ব্যবসায়ী সনি, স্থানীয় ব্যবসায়ী মতি, সুইট ও এমরানসহ শতাধিক ব্যবসায়ী।

এর আগে, গত বুধবার (৩১ জানুয়ারি) রাত ৯টার দিকে ব্যবসায়ী জনি কাজ শেষে নওগাঁ থেকে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। নওগাঁ-সান্তাহার সড়কের মল্লিকা ইন হোটেলের সামনে পৌঁছালে হেলমেট ও মাস্ক পরিহিত ৮-১০ জন মোটরসাইকেল নিয়ে এসে তার মোটরসাইকেলকে ব্যারিকেড দেয়। এরপর তার ওপর অতর্কিত হামলা ও উপর্যুপরি আঘাত করে। এতে তার হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে ঢাকায় নেওয়া হয়েছে নিশ্চিত করে আহত জনির ভাই সনি বলেন, আমার ভাইয়ের ওপর রাতের বেলা হঠাৎ করে হামলা চালানো হয়। এটা মেনে নেওয়ার মতো না। তাই আমরা এই হামলার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি প্রত্যাশা করছি পুলিশ প্রশাসনের কাছে।

নয়াশতাব্দী/বিসিএফ/টিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ