ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

সাবেক চেয়ারম্যান হত্যা: বর্তমান ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৮

প্রকাশনার সময়: ৩১ জানুয়ারি ২০২৪, ১৭:১২

পিরোজপুরের নেছারবাদের আটঘর কুরিয়ানার সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার হত্যা মামলায় বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারসহ ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে পিরোজপুর পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী মালা রানী মন্ডল বাদী হয়ে ১৫ জনকে আসামি করে নেছারাবাদ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনার পরপরই অভিযান জালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে। তারা হলেন- শংকর সরকার, বাবুল হাওলাদার, তাপস মজুমদার ও স্বাধীন হালদার।

এ ছাড়া দুপুরে র‌্যাব- ৮ এর উপ-পরিচালক মো. রবিউল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব অভিযান চালিয়ে এ হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারসহ তার সহযোগী সুষময় হালদার, জালিস মাহমুদ ও মো. আমিনুল ইসলামকে বাগেরহাটের মোল্লার হাট এলাকা থেকে গ্রেফতার করে।

জানা যায়, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার কেন্দ্র করে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দাওয়াত কার্ডে ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের নাম না থাকা নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার সাথে বিরোধের সৃষ্টি হয়। এতে গত ৩০ জানুয়ারি সকালে মিঠুন লোকজন নিয়ে কুরিয়ানা বাজারে সিকদারের দোকানের কাছে এসে তার ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত সিকদারকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, এ হত্যাকান্ডের ঘটনায় মামলার পালতক অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। এ ছাড়া এ ঘটনায় এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন আছে। আর এ ঘটনায় যদি পুলিশের কোনো গাফেলতি থাকে, তাহলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ