ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

কচুয়ায় দুটি অটোরিকশাসহ ডাকাত গ্রেফতার

প্রকাশনার সময়: ২১ জানুয়ারি ২০২৪, ২০:১৫

চাঁদপুরের কচুয়ায় দুটি ব্যাটারিচালিত অটোরিকশাসহ মহসিন (৩৭) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) ভোরে উপজেলার সীমান্তবর্তী এলাকা নিন্দপুর গ্রামের চৌরাস্তায় হুমায়ুন ভ্যারাইটিজ স্টোরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মহসিন দাউদকান্দি উপজেলার পিপিয়াকান্দি গ্রামের মৃত ছামিল হোসেনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, রোববার ভোররাতে নিন্দপুর গ্রামের চৌরাস্তায় মহসিন ডাকাত ও তার সহযোগিরা অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। রাতের পাহারাদারদের সহায়তা ও কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাদী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ডাকাত মহসিনকে গ্রেফতার করে। এদিকে তার বিরুদ্ধে দাউদকান্দি, মতলব উত্তর ও কচুয়া থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃত মহসিনের বিরুদ্ধে দাউদকান্দি, মতলব (উত্তর) ও কচুয়া থানায় একাধিক চুরি, ডাকাতির মামলা রয়েছে। রোববার এ ব্যাপারে নিয়মিত মামলা দায়ের করে মহসিনকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, কচুয়া থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং এর ব্যবস্থাপনায় গ্রাম পুলিশ ও গ্রামবাসী যৌথভাবে চুরি-ডাকাতি প্রতিরোধে গ্রামে গ্রামে নৈশকালীন পাহারা দেয়। এতে চুরি-ডাকাতিসহ নানা সংঘবদ্ধ অপরাধ বহুলাংশে নিয়ন্ত্রনণে আসে। পুরো শীতকাল জুড়ে অব্যাহত থাকবে এই প্রক্রিয়া।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ