রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকারের মন্ত্রীরা রমজানকে অসম্মান করতে ব্যস্ত: হানিফ

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ২১:৫৪ | আপডেট: ০৩ এপ্রিল ২০২৪, ২২:০১
ছবি- সংগৃহীত

শেখ হাসিনা সরকারের মন্ত্রীরা রমজানকে অসম্মান করতে ব্যস্ত বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব আবু হানিফ। তিনি বলেন, সারা বিশ্বে যখন মুসলিমদের কুরআন নাজিলের মাসকে সম্মান দেখিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমিয়ে সকলের ক্রয় সাধ্যের মধ্যে নিয়ে আসে। তার বিপরীতে বাংলাদেশে ফ্যাসিস্ট সরকার দ্রব্যমূল্যের লাগামহীন দাম বাড়িয়ে রমজানকে অসম্মান করেছে। যা সাধারণ মানুষের নাভিঃশ্বাসে তুলেছে।

বুধবার (৩ এপ্রিল) ঢাকার একটি রেস্টুরেন্টে মহিলা কল্যাণ পার্টির সভাপতি শামীমা চৌধুরীর সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শুধু তাই নয়, মুসলিম হতে বিশ্বাসের দ্বিতীয় ধাপ রাসুলের (সা:) সুন্নাহর প্রতি বিশ্বাস সেটাকে তোয়াক্কা না করে খেজুরের পরিবর্তে বড়ই খাওয়ার কথা বলে মারাত্মক আকারে ইসলামি বিশ্বাসের প্রতি অবমাননা করেছে।

জাগপার প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান বলেন, জেনারেল ইব্রাহীমকে তার দল, তার কথা ও চিন্তার জন্য মানুষ ভালবাসতো। আজ মানুষ তার রেখে যাওয়া কল্যাণ পার্টিকে ঠিকই ভালোবাসে কিন্তু তাকে এবং তার কাজকে ঘৃণাভরে মানুষ প্রত্যাখ্যান করেছে। পরিবর্তনের জন্য তৈরি হওয়া সংগঠন বাংলাদেশ কল্যাণ পার্টি স্বার্থলোভীদের হাত থেকে আজ মুক্ত। মহিলা কল্যাণ পার্টির ইফতার তার প্রমাণ রাখে।

ইফাতারে আরও বক্তব্য রাখেন লেবার পার্টির যুগ্ম মহাসচিব শরিফুর ইসলাম, ঢাকা মহানগর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব দক্ষিণের সভাপতি আবু ইউসুফ সুমন, নির্বাহী সদস্য আবু সাঈদ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন কাজী, সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইস্রাফিল ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, অর্থ সম্পাদক জুবায়ের আল মাহমুদসহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi