ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে টাইগাররা

প্রকাশনার সময়: ০৪ এপ্রিল ২০২৪, ১৪:২৯

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর অনুষ্ঠিত হবে আমেরিকা এবং ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। আর তাই দ্রুতই ভিসা কার্যক্রম সারতে ক্রিকেটাররা আজ গেছেন আমেরিকান দূতাবাসে। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হবে বলে জানা যায়।

যে কারণে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে মিরপুরে একত্রিত হন ক্রিকেটাররা। এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারাস্থ আমেরিকান এম্বাসির উদ্দেশ্যে। মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক আব্দুর রাজ্জাক।

এদিন আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য দেখা যায়- আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।

এদিকে, আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের।

এ ছাড়া দলের সঙ্গে টিম ম্যানেজমেন্ট কোচিং স্টাফদেরও দেখা যায়। সবমিলিয়ে আজ ২২ ক্রিকেটার ফিঙ্গারপ্রিন্ট দেবেন বলে জানা যায়।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ