সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসিদের জার্সি পরে গ্যালারিতে ঢুকলেই জরিমানা

প্রকাশনার সময়: ০৭ মার্চ ২০২৪, ১৮:১২

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর ক্লাবটির সবকিছুই উন্নতির দিকে যাচ্ছে। মায়ামি সবচেয়ে বেশি লাভবান হচ্ছে মেসির জার্সি বিক্রি করে। অথচ সেই জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই মায়ামি সমর্থকদের জরিমানা করা হবে! এমনটাই জানিয়েছে মেজর লিগ সকারের (এমএলএস) দল নাশভিলে।

শুক্রবার (৮ মার্চ) কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগে ন্যাশভিলের বিপক্ষে মাঠে নামবে মেসির ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় সকাল আটটায় মাঠে নামবে দুই দল।

ন্যাশভিলের স্টেডিয়াম জিওডিস পার্কের একটি অংশে মায়ামির কোনো সমর্থক দলের জার্সি পরে বসতে পারবেন না। এমন নির্দেশনাই জারি করেছে ন্যাশভিলে।

এক বিবৃতির মাধ্যমে ক্লাবটি জানিয়েছে, কনকাকাফ চ্যাম্পিয়নস কাপ ম্যাচে প্রতিপক্ষের জার্সি বা তাদের রং (পিঙ্ক) নিয়ে জিওডিস পার্কের ফ্যান জোন সেকশন (১০৬-১১০) কাউকে থাকতে দেওয়া হবে না। এই জায়গায় প্রতিপক্ষ দলের (মায়ামি) জার্সি পরে থাকলে তাকে জরিমানা গুনতে হবে। এমনকি স্টেডিয়াম থেকে বেরও করে দেওয়া হতে পারে।

ন্যাশভিলে নির্দিষ্ট একটি সেকশনে এই নির্দেশনা জারি করেছে। তারা বলছে মাঠে যেন দুই দলের সমর্থকদেরই বোঝা যায় তাই এমন সিদ্ধান্ত। তবে ধারণা করা হচ্ছে, নিজেদের ঘরের মাঠে সমর্থক দিয়ে বাড়তি সুবিধা আদায় করতে চাইছে ন্যাশভিলে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ