ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মেসি-সুয়ারেজের জোড়া গোলে মায়ামির বড় জয়

প্রকাশনার সময়: ০৩ মার্চ ২০২৪, ১৫:৩৪ | আপডেট: ০৩ মার্চ ২০২৪, ১৫:৩৭

সিটি ডার্বিতে জোড়া গোল করেছেন মেসি-সুয়ারেজ দুজনই। আরেকটি গোল করেছেন রবার্ট টেলর। এদিন অরল্যান্ড সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে বড় জয় পায় ইন্টার মায়ামি। আগের দুই ম্যাচে গোল পাননি সুয়ারেজ, মেসি করেছিলেন এক গোল।

ফিটনেস সমস্যায় জর্জরিত থাকা সুয়ারেজকে ভিন্ন রূপে দেখা গেল অরল্যান্ড সিটির বিপক্ষে। ম্যাচের ৪ মিনিটেই দলকে ১-০ তে এগিয়ে নেন তিনি। ডান প্রান্ত থেকে জুলিয়ান গ্রেসেলের বাড়ানো বল দুর্দান্ত ফিনিশিংয়ে জালে জড়ান এ স্ট্রাইকার। প্রথম গোলের রেশ না কাটতেই দ্বিতীয় গোলের দেখা পেয়ে যায় মায়ামি। নিজের দ্বিতীয় গোলটি সুয়ারেজ করেন ১১ মিনিটে। বক্সের বেশ বাইরে থেকে আক্রমণটা তৈরি করেন তিনি নিজেই। প্রথম গোলে সহায়তাকারী গ্রেসেল এই গোলেও ভূমিকা রাখেন। আর শেষে ছিল সুয়ারেজের ফিনিশিংয়ের যাদু।

প্রথমার্ধে আরও এক গোল দিয়ে বিরতিতে যায় মায়ামি। এই গোলেও সুয়ারেজের সহায়তা আছে। তাতে জাল খুঁজে নেন টেলর। ৩-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় ডেভিড বেকহ্যামের মালিকানাধীন দলটি।

দ্বিতীয়ার্ধে নেমেও আক্রমণের ধার কমায়নি মায়ামি। ৫ মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন মেসি। এই দুই গোলেও রয়েছে সুয়ারাজের অবদান। ৫৭ মিনিটে নিজের প্রথম ও দলের চতুর্থ গোলটি করেন বিশ্বকাপজয়ী তারকা। অরল্যান্ডের কফিনে মেসি শেষ পেরেকটি ঠুকে দেন ৬২ মিনিটে।

এই ম্যাচ শেষে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় শীর্ষে মায়ামি। ৩ ম্যাচে দুই জয় এবং এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭। ২ ম্যাচে ১ জয় ও ড্রতে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে কলম্বাস। সমান ম্যাচে ১ হার ও ১ ড্র নিয়ে ১২তম স্থানে আছে অরল্যান্ড সিটি।

ম্যাচ শেষে সুয়ারেজকে নিয়ে মেসি বলেছেন, ‘সে গোল করতে পেরেছে, আমি তার জন্য খুব খুশি। তবে আমরা শান্ত ছিলাম। আমরা জানি লুইস (সুয়ারেজ) কেমন এবং সে কী করতে পারে। যখন আপনি তার কাছ থেকে কম প্রত্যাশা করবেন, তখন সে আজকের মতো খেলে সব বুঝিয়ে দেবে।’

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ