ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

ছোট লক্ষ্যে নেমে শুরুতেই বিজয়কে হারালো খুলনা

প্রকাশনার সময়: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০২

দেখতে দেখতে শেষ পর্যায়ে চলে এসেছে বিপিএলের দশম আসর। তবে দারুণ জয়ে আসরটি দুর্দান্ত শুরু করা ঢাকা হেরেছে পরের ৯টি ম্যাচেই। ১১তম ম্যাচে এসেও সেই ম্যাড়মেড়ে অবস্থা তাসকিন-মোসাদ্দেকদের।

চট্টগ্রাম পর্বেও নিজেদের দ্বিতীয় জয়ের খোঁজে খুলনাকে মাত্র ১২৯ লক্ষ্য দিতে পেরেছে দলটি। অন্যদিকে প্লে-অফের দৌড়ে টিকে থাকতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই পাঁচে অবস্থান করা খুলনার।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রানের বেশি করতে পারেনি ঢাকা।

দলের পক্ষে এদিন সর্বোচ্চ ২৬ রান আসে অধিনায়ক মোসাদ্দেক সৈকতের ব্যাট থেকে। এছাড়া সমান ২৫ করে রান করেন আলেক্স রস ও ইরফান শুক্কুর। আর অ্যাডাম রোসিংটন ১৮ ও চতুরঙ্গ ডি সিলভা ১৭ রান করেন।

খুলনা টাইগার্সের হয়ে এদিন সমান ৩টি করে উইকেট দখল করেন দুই পেসার ওয়েইন পারনেল ও মুকিদুল ইসলাম।

জবাব দিতে নেমে একেবারে প্রথম বলেই বোল্ড হয়ে ফেরেন খুলনার অধিনায়ক এনামুল হক বিজয়। আর তাকে বোল্ড করে এবারের বিপিএলে নিজের ১৯তম শিকার পূর্ণ করলেন সেরা উইকেট টেকার শরিফুল ইসলাম।

ঢাকা একাদশ:

নাঈম শেখ, অ্যাডাম রসিংটন, সাইফ হাসান, অ্যালেক্স রস, শন উইলিয়ামস, ইরফান শুক্কুর, মোসাদ্দেক হোসাইন (অধিনায়ক), আলাউদ্দিন বাবু, চতুরঙ্গ ডি সিলভা, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

খুলনা একাদশ: এভিন লুইস, এনামুল হক বিজয় (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আফিফ হোসেন, ওয়েইন পারনেল, মুকিদুল ইসলাম, আরিফ আহমেদ, শাই হোপ, পারভেজ হোসাইন ইমন, নাহিদুল ইসলাম, ওশানে থমাস।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ