ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শ্রীলঙ্কা সিরিজের দল ঘোষণা

প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৯

দায়িত্ব পাওয়ার একদিন পর শ্রীলঙ্কা সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করলো গাজী আশরাফ হোসেন লিপুর নেতৃত্বাধীন নতুন নির্বাচক প্যানেল।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঘোষিত টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন সাকিব আল হাসান, রনি তালুকদার, শামীম পাটোয়ারি ও আফিফ হোসাইন। তাদের জায়গা নেওয়া হয়েছে নাঈম শেখকে। এছাড়া দেড় বছর পর টি-টোয়েন্ট দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

যদিও বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে তাকে কেবল ওয়ানডে ফরম্যাটে রাখা হয়েছে।

এদিকে, নতুন ঘোষিত টি-টোয়েন্টি দলে সবচেয়ে বড় চমক সম্ভবত টেস্টের স্পিনার তাইজুল ইসলাম ও নতুন স্পিনার আলিস ইসলাম।

তাইজুল ইসলামকে ফেরানো হয়েছে ওয়ানডে দলেও। তার সঙ্গে রিশাদ-তানজিদরা জায়গা ধরে রেখেছেন। ওয়ানডে ও টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন ডানহাতি পেসার হাসান মাহমুদ।

ওয়ানডে দল: নাজমুল হোসাইন শান্ত (অধিনায়ক), এনামুল হক, সৌম্য সরকার, তানজিদ তামিম, লিটন দাস, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম সাকিব, মুস্তাফিজুর রহমান।

টি-টোয়েন্টি দল: নাজমুল হোসাইন শান্ত (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, নাঈম শেখ, তৌহিদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মাহেদী, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম সাকিব, আলিস আল ইসলাম।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ