ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

যে কারণে হচ্ছে না বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

প্রকাশনার সময়: ১৯ জানুয়ারি ২০২৪, ১২:২৬ | আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪, ১৫:০৪

বিপিএলের দশম আসরের পর্দা উঠছে আজ (১৯ জানুয়ারি)। দেশিয় ক্রিকেটের সবচেয়ে বড় এই আয়োজন শুরু হলেও, তাতে থাকছে না জমকালো কোনো অনুষ্ঠান। উদ্বোধনী দিনে মাঠে গড়াচ্ছে দুটি ম্যাচ। তবে তার আগে স্বল্প পরিসরে ছোট অনুষ্ঠানের কথা জানান বিসিবি পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) উদ্বোধনী অনুষ্ঠান প্রসঙ্গে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ইসমাইল হায়দার মল্লিক জানান, ইচ্ছে থাকা সত্ত্বেও সময় স্বল্পতা ও নিরাপত্তার কারণে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান করা সম্ভব হয়নি।

তিনি বলেন, ‘এ বছর আমাদের বড় পরিসরে উদ্বোধনী অনুষ্ঠান করার ইচ্ছে ছিল। সময় স্বল্পতার কারণে সেটি করা সম্ভব হয়নি। আর নির্বাচনের ঠিক পরে উদ্বোধনী অনুষ্ঠান করাটাও কঠিন। কারণ নিরাপত্তার পাশাপাশি অনুমতি পাওয়ারও ব্যাপার ছিল। তাই ছোট পরিসরে যা যা করা সম্ভব, তার সবই করছি।’

শুক্রবার (১৯ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি দুর্দান্ত ঢাকা। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট স্ট্রাইকার্স মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ