ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

যুক্তরাষ্ট্রে ঈদ উদযাপনে গোলাগুলিতে আহত ৩

প্রকাশনার সময়: ১১ এপ্রিল ২০২৪, ১১:৪৬

যুক্তরাষ্ট্রে ঈদ উদযাপনে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে অন্তত তিনজন আহত হয়েছেন। নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বৃহস্পতিবার (১১ এপ্রিল) এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, একটি আউটডোর ইভেন্টে এ গোলাগুলির ঘটনা ঘটেছে। ওয়েস্ট ফিলাডোলফিয়ার ওই এলাকাটিতে প্রায় এক হাজার মানুষ ঈদ উদযাপনের জন্য সমাবেত হয়েছিলেন।

ফিলাডোলফিয়া পুলিশ বিভাগের কমিশনার কেভিন জে বেথেল বলেন, ঈদুল ফিতর উদযাপনের কাছাকাছি এলাকায় তরুণরা সক্রিয়ভাবে বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এতে কেউ নিহত হয়নি।

তিনি জানান, খোলা আকাশের নীচে আয়োজিত অনুষ্ঠানে এক হাজার লোক উপস্থিত ছিল। সেখানে দুই দলের মধ্যে গোলাগুলি হয়। এতে এক প্রাপ্ত বয়স্ক আহত হন এবং ১৫ বছর বয়সী এক সন্দেহভাজনের পায়ে ও কাঁধে গুলি করে পুলিশ।

তিনি জানান, গুলিবিদ্ধ কিশোরের অবস্থা স্থিতিশীল। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া অপর এক ব্যক্তি হাতে গুলির আঘাত নিয়ে কাছাকাছি হাসপাতালে গেছেন। এছাড়া এক শিশু পথচারী ঘটনাস্থল থেকে পালানোর সময় গাড়ির সঙ্গে ধাক্কা লেগে আহত হন।

প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় কর্তৃপক্ষ পাঁচটি অস্ত্র উদ্ধার করেছে। এগুলো বন্দুকযুদ্ধে ব্যবহার করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ