ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

চোরাই আইফোন দিয়ে খাবারের বিল দিলেন চোর, অতঃপর...

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১৭:১১

পাওভাজি খেতে একটি খাবারের দোকানে যান এক ব্যক্তি। ছিলেন মদ্যপ ও ক্ষুধার্ত। কিন্তু তার কাছে কোনো পয়সা ছিল না। তাই খাবার খাওয়ার পর বিল মেটাতে পারছিলেন না। শেষে বিল মেটানোর জন্য পকেট থেকে একটি আইফোন বের করে দেন দোকানদারকে।

ঘটনার এখানেই শেষ নয়। এমন আইফোন দেখেই সন্দেহ হয় দোকানদারের। ধারণা করেন, আইফোনটি চুরি করা। তাই তিনি ফোনটি নিয়ে ওই ব্যক্তিকে দোকান থেকে বের করে দেন। পরে ফোনটি চালু করেন ওই দোকানদার। তিনি দেখেন, একটি নম্বর থেকে অনেকগুলো কল এসেছে। ঘটনাটি ঘটেছে ভারতের গোয়াতে। সম্প্রতি এনডিটিভির প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সেই নম্বরে ফোন করেন ওই দোকানদার। বুঝতে পারেন, তার ধারণাই সঠিক। জানতে পারেন ফোনের আসল মালিককে। তাকে পুরো ঘটনাটি জানান দোকানদার।

এর আগে সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে আইফোন হারান কার্তিক নামের এক ব্যক্তি। অনেক খোঁজাখুঁজি করেও সেই মুহূর্তে ফোনটি ফেরত পাননি তিনি। ওই ব্যক্তি ধরেই নিয়েছিলেন, সেই আইফোনটি তিনি আর হয়তো পাবেন না। কিন্তু হঠাৎই একজন ফোনে জানান যে, তাঁর কাছে রয়েছে আইফোনটি। হারিয়ে যাওয়া ফোন আনতে গিয়ে ওই ব্যক্তি এমন এক ঘটনা জানতে পারেন, যা শুনে বিস্মিত হওয়া ছাড়া আর কোনো উপায় থাকে না।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ