রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

স্কিল ডেভেলপমেন্টের সঙ্গে এবার ‘ঈদ শপিং’!

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ১২:৩২

দড়জায় কড়া নাড়ছে পবিত্র ঈদুল ফিতর। ইতোমধ্যে রাজধানীসহ সারাদেশেই শুরু হয়েছে ঈদের কেনাকাটা। ঈদকে ঘিরে শুধু জামাকাপড়ের আউটলেট বা শোরুম নয়, অন্যান্য প্রতিষ্ঠানেও চলছে ধামাকা নানা অফারের ছড়াছড়ি। মুসলিমদের এই বিশেষ উৎসব উপলক্ষে অন্যদের মতো স্কিল ডেভেলপমেন্টে আকর্ষণীয় ‘ঈদ শপিং’ অফার নিয়ে এসেছে বিডিকলিং একাডেমি।

জানা গেছে, তিনটি বিষয়ের যে কোনো একটি কোর্সে ভর্তি হলেই থাকছে ৪ হাজার টাকা মূল্যের গিফট ভাউচার। অফারটি চলবে ২৭ রমজান (৭ এপ্রিল) পর্যন্ত।

রোববার (৩১ মার্চ) বিডিকলিং একাডেমির পরিচালক (এজিএম) আমিরুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এবার ঈদুল ফিতর উপলক্ষে বিডিকলিং একাডেমি দিচ্ছে ৪ হাজার টাকা মূল্যের আকর্ষণীয় গিফট ভাউচার। স্কিল ডেভেলপমেন্টের পাশাপাশি এবার ঈদ শপিংও হয়ে যাবে বিডিকলিং একাডেমির সঙ্গে। ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন এবং ওয়ার্ডপ্রেস- এই তিনটির মধ্যে পছন্দের যেকোনো একটি অফলাইন কোর্সে ভর্তি হলেই পাওয়া যাবে এই গিফট ভাউচার।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আকর্ষণীয় এই ঈদ অফারটি চলমান থাকবে ২৭ রমজান (৭ এপ্রিল) পর্যন্ত। গিফট পেতে হলে ওয়ানটাইম পেমেন্টে বা সর্বনিম্ন ৫০ শতাংশ পেমেন্টে ভর্তি হতে হবে। গিফট ভাউচারে উল্লেখিত ব্রান্ডের শোরুম থেকে শপিং করতে হবে। এমনকি এই অফারটি শুধু অফলাইন কোর্সের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi