ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

লাইভেই নিজ গালে থাপ্পড়, ভাইরাল সাংবাদিক!

প্রকাশনার সময়: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২৩

আমরা সাধারণত টেলিভিশনে সংবাদ সম্প্রচারের সময় দেখতে পাই, কোনো সাংবাদিক বা রিপোর্টার কোনো অবস্থার পরিস্থিতি সরাসরি জানাতে লাইভে আসেন। সাধারণত এ সময় রিপোর্টাররা খুবই মনযোগ দিয়ে দর্শক-শ্রোতাদের কোনো সংবাদের বিস্তারিত তথ্য জানিয়ে থাকেন।

বলা যায়, এ সময় রিপোর্টাররা সাধারণত সংবাদ প্রচারেই ব্যস্ত থাকেন। অর্থাৎ অন্যদিকে মন গেলেও অন্তত পেশাদারিত্বের কথা চিন্তা করে, মনযোগ ধরে রাখার কাজটি খুবই যত্নের সঙ্গে করে থাকেন টেলিভিশন সাংবাদিকরা।

কিন্তু, সবাই কি আর তা পারে? দিনশেষে সাংবাদিকেরাও তো মানুষ; তাই লাইভে থাকা একজন অস্ট্রেলিয়ান সাংবাদিকের সঙ্গে ঘটে যায় একটা মজার ঘটনা।

টেলিভিশন সংবাদে সরাসরি সম্প্রচারে ছিলেন তিনি। এমন সময় একটা মশা এসে বসে তার নাকের পাশে। সহ্য করতে না পেরে মশা মারতে নিজের গালেই থাপ্পড় বসিয়ে দেন ওই সাংবাদিক। পরে এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

এনডিটিভি জানিয়েছে, ব্রিসবেনের বন্যা পরিস্থিতি নিয়ে লাইভে যুক্ত হয়েছিলেন রিপোর্টার অ্যান্দ্রেয়া ক্রোথার। লাইভ শুরু না হতেই ঘটে যায় এমন ‘মশাকাণ্ড’! পরে লজ্জা পেয়ে সাথে সাথেই সেই লাইভ থেকে সরে যান তিনি।

এরপর ওই সাংবাদিক নিজেই এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেন; যা নিয়ে পরে রসিকতাও করেন তার সহকর্মীরা। পরবর্তীতে ভাইরাল হয় অ্যান্দ্রেয়ার ভিডিওটি। যেখানে অনেক মজার মজার মন্তব্য করেছেন নেটিজেনরাও।

রিপোর্টার অ্যান্দ্রেয়া জানান, বন্যা পরিস্থিতির লাইভ করতে গিয়ে ভিন্ন এক পরিস্থিতির মুখোমুখি হন তিনি। সেখানে প্রচুর মশা ছিল। মশার যন্ত্রণায় দাঁড়ানোও অসম্ভব হয়ে পড়ে। মশা থেকে বাঁচতে মাথা ও মুখ কিছুটা সুরক্ষিত থাকে- এমন একটি বিশেষ ধরনের পোশাক পরে লাইভে আসেন তিনি।

তারপরেও ঘটে যায় অমন এক ঘটনা!

নয়াশতাব্দী/ডিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ