ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মহররম ১৪৪৬

শাকিবের মা হতে চান না মাহি

প্রকাশনার সময়: ১০ জুলাই ২০২৪, ১৯:৪৫ | আপডেট: ১০ জুলাই ২০২৪, ২০:২৮

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বরাবরই নায়িকা হিসেবেই পর্দায় নজর কেড়েছেন তিনি। তবে গত ঈদুল ফিতরে দেখা যায় এর ভিন্নতা। ওই সময় মুক্তি পায় ‘রাজকুমার’ সিনেমা। সিনেমাটিতে নায়িকা নয়, শাকিব খানের মায়ের চরিত্রে পর্দায় দেখা মেলে তার।

নায়িকা থেকে হঠাৎ নায়কের মায়ের চরিত্রে মাহি, বিষয়টি হতবাক করেছিল সবাইকে। যদিও মায়ের ভূমিকায় সাড়া ফেলেছিলেন এই নায়িকা। এমন চরিত্রে সাবলীলভাবে অভিনয় করায় অনেকে মাহির প্রশংসাও করেন। তবে এবার অভিনেত্রী জানালেন, ভবিষ্যতে আর কখনও শাকিবের মা-ভাবি হতে চান না তিনি।

দীর্ঘ বিরতির পর ‘রাজকুমার’ সিনেমা দিয়ে পর্দায় ফেরেন মাহি। যদিও চিরচেনা রূপে দেখা যায়নি তাকে। সম্পূর্ণ ভিন্ন এক অবতারে হাজির হয়ে রীতিমতো দর্শকদের চমকে দেন তিনি।

জানা গেছে, পর্দায় আবারও নায়িকার চরিত্রেই ফেরার চেষ্টা করছেন মাহি। ব্যক্তিজীবনে নানা টানাপোড়েন গেলেও দারুণভাবেই ঘুরে দাঁড়াচ্ছেন তিনি। এখন শুধু ভালো কিছু সিনেমার গল্প-প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন তিনি।

সম্প্রতি একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে প্রশ্ন করা হয় আর কখনও শাকিবের মায়ের চরিত্রে কাজের প্রস্তাব পেলে করবেন কি না? জবাবে মাহি বলেন, না, আর শাকিবের মা-ভাবি হতে চাই না। তবে তার সঙ্গে কাজের ইচ্ছে সবসময়ই আছে। কারণ, শাকিব খানের বিকল্প আছে বলে আমার মনে হয় না।

তিনি আরও বলেন, শাকিবের যে অভিনয়সত্তা এবং স্টারডম রয়েছে, এটা গড গিফটেড। এখানে শুধু পরিশ্রম নয়, আরও অনেক কিছুই রয়েছে। অনেকেই খুব চেষ্টা করে হয়তো তার কাছাকাছি যেতে পারবে, কিন্তু একজন শাকিব খান হতে পারবে না।

নতুন কাজের ব্যাপারে মাহি বলেন, অনেকগুলো চিত্রনাট্য হাতে পেয়েছি। কিন্তু সেগুলো দেখার পর অভিনয় করব এমন ইচ্ছে হয়নি। আমি কামব্যাক করতে চাই নায়িকা হিসেবে, অভিনেত্রী হিসেবে। তাই এখন অপেক্ষায় আছি একজন ভালো নির্মাতা ও ভালো চিত্রনাট্যের জন্য।

অভিনেত্রী বলেন, আমি কখনোই ব্যস্ত অভিনেত্রী হতে চাই না। একের পর এক কাজ করার ইচ্ছে নেই। ভালো কাজের জন্য বছরের পর বছর অপেক্ষা করতেও আপত্তি নেই। মানুষ যেন আমাকে ব্যস্ত অভিনেত্রীর তকমা না দিয়ে অভিনয়ে মুগ্ধ হন, তৃপ্ত হন। এটাই আমার লক্ষ্য।

শুধু কাজের সংখ্যা বাড়ানোটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। অগ্নি, পোড়ামন’এর মতো বছরে যদি একটাও ভালো সিনেমা করতে পারি, সেটাই আমার জন্য অনেক বড় প্রাপ্তি হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ