ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মহররম ১৪৪৬

আবারও একসঙ্গে হাবিব-ইমরান

প্রকাশনার সময়: ০৯ জুলাই ২০২৪, ১৬:০৭

দেশের দুই জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও ইমরান মাহমুদুল। দুজনই নিজেদের কাজ দিয়ে শ্রোতাদের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। এবার আবারও এই দুই শিল্পী একত্রিত হচ্ছেন গান নিয়ে। সম্প্রতি এমনটাই জানিয়েছেন ইমরান।

তিনি বলেন, স্কুল-কলেজ জীবনে হাবিব ভাইয়ের গান শুনেই সময় কেটেছে আমার। তার গান শুনে ভীষণ আবেগি হয়ে উঠতাম। ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করার পর হাবিব ভাইয়ের সঙ্গে দেখা হয়, কথা হয়। তিনি আমাকে ভীষণ স্নেহ করেন। আমিও তাকে শ্রদ্ধা করি। একসময় তিনি আমাকে সিনেমাতে প্লেব্যাক করালেন তারই সুরে।

ইমরান আরও বলেন- হাবিব ভাইয়ের সুর, কণ্ঠ পুরো বিষয়টাই আমার কাছে ভীষণ ম্যাজিক্যাল একটি ব্যাপার বলেই মনে হয়। এর মধ্যে আমরা বেশকিছু কাজ একসঙ্গে করেছি। নতুন কিছু কাজ নিয়েও পরিকল্পনা হচ্ছে। আশা করছি, শিগগিরই আমরা নতুন কাজ শুরু করতে পারব, ইনশাআল্লাহ্।

এর আগে তন্ময় তানসেন পরিচালিত ‘তুমি সন্ধ্যারও মেঘমালা’ সিনেমায় ‘রোমিও জুলিয়েট’ গানের মাধ্যমে ইমরান প্রথমবার হাবিব ওয়াহিদের সুরে গান গেয়েছিলেন। এরপর তিনি আরও সাত-আটটি জিঙ্গেলে হাবিবের সুরে কণ্ঠ দেন। আবার হাবিবও কিছুদিন আগে ‘বোকা মন’ শিরোনামে একটি গানে ইমরানের সুরে গেয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার নতুন কাজের পরিকল্পনা করছেন তারা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ