ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নবনির্বাচিত নেতৃবৃন্দকে ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

প্রকাশনার সময়: ২০ এপ্রিল ২০২৪, ২০:২৮

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বর্তমান সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

শুক্রবার (১৯ এপ্রিল) এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, ২০২৪ অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে শিল্পীদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে আমি সকল শিল্পীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের প্রাণবন্ত উপস্থিতিতে একদিনের জন্য আমাদের প্রাণের জায়গা এফডিসি মুখরিত হয়ে উঠেছিল। আমি বিশ্বাস করি, এভাবে শিল্পীদের পদচারণায় আবারও এফডিসি প্রাণ ফিরে পাবে। এফডিসির ফ্লোরগুলো কাজের জন্য আলোকিত হয়ে উঠবে।

আমি বর্তমান নির্বাচিত নেতৃবৃন্দ মিশা সওদাগর ও ডিপজলের প্রতি আহ্বান জানাবো, তাদের নেতৃত্বে নির্বাচিত এই কমিটিতে কে জিতেছে, কে হেরেছে— সেই প্রশ্নে না গিয়ে সকলকে নিয়ে একসঙ্গে এগিয়ে যাবেন এবং চলচ্চিত্রের বর্তমান সংকট কাটাতে গঠনমূলক ভূমিকা রাখবেন।

তিনি আরও বলেন- গত দু’বছর আমি নেতৃত্বে থেকে কতটা কি করতে পেরেছি, সেই প্রশ্নে না গিয়ে বলবো- যে আবেগ এবং অনুভূতি নিয়ে শিল্পীরা ভালোবেসে আমাকে নির্বাচিত করেছিল, সেই জায়গাটা আমি হৃদয় দিয়ে অনুভব করি। নেতৃত্বে না থাকলেও নবনির্বাচিত নেতৃবৃন্দের পাশে আমি আছি। এই চলচ্চিত্র থেকেই আমি দেশের মানুষের ভালোবাসা পেয়ে সাফল্য পেয়েছি। তাদের আস্থা অর্জন করতে পেরেছি বলেই একটি সামাজিক আন্দোলন চালিয়ে এদেশের মানুষের কাছাকাছি যেতে পেরেছি। এই আন্দোলনকে এখন তারা নিজের করে নিয়েছে।

আমি বিশ্বাস করি- আমাদের গৌরব, আমাদের অহংকার চলচ্চিত্র শিল্পের বর্তমান সংকটকালীন পরিস্থিতিতে শিল্পীরা বলিষ্ঠ ভূমিকা রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ