ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

বলিউড তারকাদের একহাত নিলেন কঙ্গনা

প্রকাশনার সময়: ০৭ মার্চ ২০২৪, ০৮:৫০

গত কয়েকদিনে ভারতে অন্যতম আলোচিত বিষয় মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্তের বিয়ে। এই বিয়ের চাকচিক্যের খবর দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে। এ দিকে এই বিয়ে নিয়ে হয়তো তেমন খুশি নন কঙ্গনা রানাউত।

কয়েক বছর আগে বলিউডে ‘স্বজনপোষণ’ বিরোধী আন্দোলনে কঙ্গনা ছিলেন জোরাল কণ্ঠস্বর। তখন থেকেই বিভিন্ন সময়ে বলি-তারকা, বিশেষ করে তারকা সন্তানদের বিরুদ্ধে গর্জে উঠেছেন পর্দার ‘কুইন’। এ বার নাম না করে আম্বানিদের বিয়ের অনুষ্ঠানকে কটাক্ষ করলেন কঙ্গনা। মঙ্গলবার সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন কঙ্গনা। ইনস্টাগ্রামের স্টোরিতে একটি দীর্ঘ লেখা লিখেছেন তিনি। সেখানে একটি খবরের শিরোনাম উদ্ধৃত করে কঙ্গনা লিখেছেন, আমাকে আপনি ৫০ লক্ষ টাকা দিলেও আমি আসব না, গান গাইতে নারাজ ছিলেন লতা। বোঝাই যাচ্ছে, সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে নিয়ে কোনো খবরের অংশ তিনি শেয়ার করেছেন।

এরই সঙ্গে নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনাও করেছেন কঙ্গনা। অভিনেত্রী লেখেন, এক সময় চরম অর্থকষ্ট দেখেছি। কিন্তু লতাজি এবং আমার, দু’জনেরই প্রচুর জনপ্রিয় গান রয়েছে। কিন্তু আমি কোনো দিন বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করিনি।

এরই সঙ্গে তিনি জানান, এক সময়ে প্রচুর গান এবং পরবর্তী সময়ে পুরস্কার প্রদান অনুষ্ঠানের প্রস্তাবও তিনি ফিরিয়ে দিয়েছেন। কঙ্গনা লেখেন, দৃঢ় ব্যক্তিত্বের অধিকারী না হলে টাকা এবং প্রচারের আলোকে না বলা যায় না। একই সঙ্গে এই প্রলোভন থেকে নতুন প্রজন্মকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন কঙ্গনা।

অভিনেত্রীর এই পোস্ট দেখে নেটাগরিকদের একাংশ মনে করছেন, নাম না করেই বলিউড তারকাদের এক হাত নিয়েছেন কঙ্গনা। কারণ, আম্বানিদের অনুষ্ঠানে বলিউডের প্রায় সব তারকাই পারফর্ম করেছেন। কিন্তু সেখানে দেখা যায়নি কঙ্গনাকে।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ