ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বিয়ের পর নতুন ছবি প্রকাশ করলেন ফারাজ করিম

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১৯ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৭

চট্টগ্রামের তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী বিয়ের পিঁড়িতে বসেছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামিক শরীয়াহ অনুযায়ী ফারাজ করিম চৌধুরীর সঙ্গে আফিফা আলমের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে পরিবারের সদস্যরা ছাড়াও বিভিন্ন আলেমরা আমন্ত্রিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে এক ফেসবুক স্ট্যাটাসে ফারাজ নিজেই লিখেছেন, আজ ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ ইং (শুক্রবার) ঢাকার মসজিদ-এ গাউসুল আজমে ইসলামিক শরীয়াহ অনুযায়ী আমি ফারাজ করিম চৌধুরীর সঙ্গে আফিফা আলমের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আগামী ১ মার্চ, ২০২৪ ইং (শুক্রবার) সন্ধ্যা ৭টায় বাড়িতে আমার স্ত্রীকে নিয়ে আসার কথা রয়েছে। এদিন আমার বাড়িতে আপনারা আমন্ত্রিত (চট্টগ্রাম রাউজান গহিরা বক্স আলী চৌধুরী বাড়ি)।

এদিকে, মানবিক ব্যক্তি ফারাজের স্ত্রীর নাম আফিফা আলম। রংপুরের মিঠাপুকুরে ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর জন্ম তার। রাজধানী ঢাকায় ‘ও লেভেল’ এবং ‘এ লেভেলে’ পড়ালেখা শেষ করে এখন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামের রাউজানে ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন ফারাজ করিম চৌধুরী। তিনি চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এ. বি. এম ফজলে করিম চৌধুরীর বড় ছেলে। এছাড়া ফারাজের দাদা এ. কে. এম. ফজলুল কবির চৌধুরী ছিলেন পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধী দলীয় নেতা (লিডার অফ দা অপজিশন) ও পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান।

বিভিন্ন সময় অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে লড়াই এবং সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশজুড়ে খ্যাতি লাভ করেছেন চট্টগ্রামের তরুণ রাজনীতিবিদ ও মানবিক ব্যক্তি ফারাজ করিম চৌধুরী।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ