ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মাহির ছবি পোস্ট করে যা লিখলেন রাকিব

প্রকাশনার সময়: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৭ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫১

সম্প্রতি বিচ্ছেদের ঘোষণায় অভিনেত্রী মাহিয়া মাহি চুপ থাকলেও এবার মুখ খুললেন মাহির স্বামী রাকিব। তবে তিনি বিচ্ছেদ নিয়ে কথা বলেননি। উল্টো মাহির প্রতি জানিয়েছেন ভালোবাসা।

নিজের ফেসবুকে মাহির সঙ্গে একটি ছবি প্রকাশ করে সেখানে লিখেছেন- তোমাতেই ডুবে থাকি। এরপরই মাহি তার ফেসবুক পেজে লেখেন- একা একা লাগে।

রাকিব ও মাহির পোস্ট করা ছবি ও স্ট্যাটাস একই সূত্রে গাঁথা বলে ধারণা করছেন তাদের ভক্ত ও অনুসারীরা।

রাকিব সরকারের দেওয়া ছবি ও স্ট্যাটাসের নিচে আজিজুর রহমান নামের এক অনুসারী ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, প্রিয়জনের হাত ছাড়া যাবে না। মিলে যান ভাইয়া। তবে এ নিয়ে আর কিছু বলেননি রাকিব।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ফেসবুকে এক ভিডিওবার্তায় হাজির হয়ে নিজের সংসার ভাঙনের খবর জানান মাহি নিজেই।

অভিনেত্রী নিশ্চিত করেন, বর্তমানে স্বামী রাকিব সরকারের সঙ্গে থাকছেন না তিনি। খুব শীঘ্রই বিচ্ছেদ হচ্ছে তাদের।

ভিডিওতে সংসার ভাঙার বিষয়টি জানানোর পাশাপাশি নিজ সন্তানকে নিয়ে কথা বলেন মাহি। কথা বলতে গিয়ে কাঁদতে কাঁদতে বলেন, আমার যে ছোট বাবুটা। আমার ফারিস, আমার কলিজার টুকরা। ছোট বাচ্চাটাকে অনেকে অনেক কথা বলেন। ওকে নিয়ে কিছু লিখবেন না। কোনো বাচ্চাকে নিয়েই লিখবেন না। আমার আর ফারিসের জন্য দোয়া করবেন। প্রফেশন থেকে অনেক দূরে। নতুন করে কাজ শুরু করব। আমার বাচ্চাটা বড় করব। সবাই দোয়া করবেন, ফারিসকে নিয়ে আমার চলার পথটা যেন মসৃণ হয়।

এদিকে মাহি বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর বেশ কয়েকদিন চুপ থাকলেও একটি গণমাধ্যমকে মাহির স্বামী রাকিব বলেন, আমি আসলে এ সময় এসব নিয়ে কথা বলতে চাই না। একটু সময় নিই। আমিও একটা ভিডিও করে সব কিছু বলব। আমি এসব নিয়ে কোথাও কোনো মন্তব্য করিনি। আমি একটু সব কিছু অবজার্ভ (পর্যবেক্ষণ) করছি। তার ভিডিও আপনারা দেখেছেন। আপনারা সবই শুনেছেন। নতুন করে আর কিছু বলতে চাইছি না। সময় নেই। তারপর বলব।

২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রাকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ