ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নিজ বাসা থেকে ঢাবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৪, ১২:০৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফুলার রোড এলাকার আবাসিক কোয়ার্টারের নিজ বাসা থেকে আদ্রিতা বিনতে মোশারফ নামে এক ঢাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

দক্ষিণ ফুলার রোডের ১৯ নম্বর ভবনের তৃতীয় তলায় রোববার (৩১ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি খবর পেয়ে শাহবাগ থানা পুলিশকে অবহিত করলে তারা মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

জানা গেছে, ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী এবং ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মোশারফ হোসেনের মেয়ে।

ঘটনা প্রসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মাকসুদুর রহমান বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান এবং অধ্যাপক মোশারফ হোসেনের মেয়ে আদ্রিতা মোশারফ নিজ বাসায় আত্মহত্যা করেছে। সাড়ে তিনটা বা চারটার দিকে এ ঘটনা ঘটেছে বলে আমি জানতে পেরেছি। পরে নামাজের সময় আমাদের একজন অ্যাসিস্ট্যান্ট প্রক্টর অধ্যাপক ড. মো. আব্দুল মুহিত নামাজ পড়তে বের হচ্ছিলেন, এমন সময় কান্নার শব্দ শুনে তিনি দৌড়ে গিয়ে এ ঘটনা দেখেন। তারপর আমরা জানতে পেরে পুলিশের সহায়তা নিই।

এ বিষয়ে জানতে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমানকে কল দিয়ে পাওয়া যায়নি।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ