সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বাকৃবিতে শিক্ষক সমিতির ইফতার ও মাহফিল

প্রকাশনার সময়: ২০ মার্চ ২০২৪, ২০:৩৬

পবিত্র রমজান মাসে রমজানের মহত্ত্ব এবং পরস্পরের প্রতি সহমর্মিতা ও ভাতৃত্ববোধ ছড়িয়ে দিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ও বিভাগের প্রায় ৩০০ শিক্ষক ও শুভাকাঙ্ক্ষী ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

বুধবার (২০ মার্চ) বিকেল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের কমিউনিটি সেন্টারে বাকৃবি শিক্ষক সমিতি ওই ইফতার মাহফিলের আয়োজন করে।

ইফতারের আগে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মোহাম্মদ লুৎফুর রহমান।

বাকৃবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সরদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী। এ ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষকরা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বাকৃবির উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী বলেন, আমরা এই রমজানে সবাই সবার জন্যে দোয়া করব। আমরা সকল হিংসা-বিদ্বেষ ভুলে এক হয়ে কাজ করব। তাহলেই আমাদের কাজ দ্বারা দেশ ও জাতির কল্যাণ করতে পারপার।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ