ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

জবিস্থ চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শিমুল-মুকিত

প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২৪, ১৫:২৮

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. শিমুল হোসেন এবং সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মীর মুকিত।

মঙ্গলবার (১২ মার্চ) উপদেষ্টা মন্ডলীর সম্মতিক্রমে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে নাহিদ সরোয়ার সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল অনিক ও সজিব হাসান, সাংগঠনিক সম্পাদক জিন্নাতুল ইসলাম, সজিব হাসান ও আব্দুর রহিম।

এছাড়াও অর্থ সম্পাদক তরিকুল, দপ্তর সম্পাদক আশিক আলী ও প্রচার সম্পাদক হাসিনা আক্তার।

নবনির্বাচিত সভাপতি মো. শিমুল হোসেন বলেন, ‘এসো মিলি চুয়াডাঙ্গাবাসী মাথাভাঙ্গার স্রোতে ভাসি’ এই স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা থেকে আগত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সকল শিক্ষার্থীর পারস্পরিক কল্যাণের লক্ষ্যে আমরা কাজ করে যাব। আমাদের মধ্যে ঐক্য ও ভাতৃত্ব বোধ যেন আরও দৃঢ় হয়, সে বিষয়ে আমারা সচেষ্ট থাকবো।

সাধারণ সম্পাদক মীর মুকিত বলেন, চুয়াডাঙ্গা থেকে আমরা প্রায় ৩০০ জন জগন্নাথ বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত আছি। আমরা সকলে সংগঠনের সার্বিক কল্যাণে কাজ করব। সংগঠনকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবো।

সংগঠনটি প্রতি বছর শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত সহযোগিতা, বার্ষিক বৃত্তি, শিক্ষা সফর এবং ইফতার মাহফিল এর আয়োজন করে থাকে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ