ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ববিতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

প্রকাশনার সময়: ০৮ মার্চ ২০২৪, ১৬:২৩

‘নারীর সমঅধিকার, সমসুযোগ: এগিয়ে নিতে হোক বিনিয়োগ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) উদযাপিত হয়েছে 'আন্তর্জাতিক নারী দিবস।

শুক্রবার (৮ মার্চ) দিবসটি উপলক্ষ্যে সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ে 'আন্তর্জাতিক নারী দিবস-২০২৪' এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন উপাচার্যের সহধর্মিনী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুনিরা সুলতানা, বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম, শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ ড. রেহানা পারভীন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রাধ্যক্ষ ড. হেনা রানী বিশ্বাসসহ অন্যান্যরা।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে শেখ হাসিনা হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের পক্ষ হতে বের করা হয় ২টি পৃথক শোভাযাত্রা। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, শিক্ষার্থীসহ হলের কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

'আন্তর্জাতিক নারী দিবস-২০২৪' উপলক্ষ্যে আয়োজিত এ শোভাযাত্রা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবন-১ এর সামনে শেষ হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ