ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নোবিপ্রবি আইন বিভাগের নতুন চেয়ারম্যান বাদশা মিয়া

প্রকাশনার সময়: ০৭ মার্চ ২০২৪, ১৬:২৫

আগামী তিন বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আইন বিভাগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সহযোগী অধ্যাপক বাদশা মিয়া। এর আগে তিনি সহকারী অধ্যাপক হিসেবে দুইবার বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোহাম্মদ আলমগীর সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী তিন বছরের জন্য নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন তিনি। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন,২০০১ এর ধারা ২৫ এর উপধারা ২ এবং ৩ অনুয়ায়ী তাকে এই নিয়োগ দেওয়া হয়।

নতুন করে আবার বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে বাদশা মিয়া বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে আবার দায়িত্ব দেওয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। নতুন বিভাগ হওয়ায় আমাদের অনেক সংকট রয়েছে। তবে চেয়ারম্যান হিসেবে আমি চেষ্টা করবো শিক্ষার্থীদের সকল সংকটের সমাধান করার। বিশেষকরে আমাদের বিভাগে ক্লাসরুমের সংকটে রয়েছে। আমি আশাবাদী ক্লাসরুম সংকট দূরীকরণে ভূমিকা রাখতে পারব। পাশাপাশি শিক্ষার্থীরা যাতে সময়মত পরীক্ষা দিতে পারে সে বিষয়েও পদক্ষেপ নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ