ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ফের রণক্ষেত্র চবি

প্রকাশনার সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৫৪ | আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১৭

ফের সংঘর্ষে জড়িয়েছে চট্টগ্রাম বিশ্বিবদ্যালয়ের (চবি) শাখা ছাত্রলীগের দুই উপগ্রুপ সিক্সটি নাইন ও সিএফসি। এতে আহত হয়েছে অন্তত ১০ জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে সিক্সটি নাইন গ্রুপ শাহজালাল হলের সামনে ও সিএফসি গ্রুপ আমানত হলের সামনে অবস্থান নেয়।

সংঘর্ষে হলগুলোর সামনে রাস্তায় ঢাল বসিয়ে ইট পাটকেল নিক্ষেপসহ ককটেল বিস্ফোরণ করা হয়। পাশাপাশি উভয় গ্রুপকে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায়।

জানা যায়, সিএফসি গ্রুপের এক কর্মীকে মারধর করে সিক্সটি নাইনের কর্মীরা। এর জের ধরে শুরু হয় সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি পুলিশ প্রশাসনের সহায়তায় হলে প্রবেশ করতে চাইলে বাধা দেয় উভয় গ্রুপের নেতাকর্মীরা। এই প্রতিবেদন লেখা অবধি সংঘর্ষ চলমান আছে।

এ বিষয়ে সহকারী প্রক্টর মোহাম্মদ রোকন উদ্দিন বলেন, সন্ধ্যার পরে আমানত হলের এক ছাত্র মারধর করে শাহজালাল হলের কিছু ছাত্ররা। এরপর থেকে দুই গ্রুপের সংঘর্ষ শুরু হয়। আমরা পরস্থিতি সামাল দিতে হলে প্রবেশের চেষ্টা করেছি। কিন্তু ছাত্রদের বাধার সম্মুখীন হয়ে প্রবেশ করতে পারিনি। আমরা পুলিশ প্রশাসনের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করছি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ