ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

গৃহবধূর মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

প্রকাশনার সময়: ১৫ এপ্রিল ২০২৪, ১৫:১৮ | আপডেট: ১৫ এপ্রিল ২০২৪, ১৫:২৮

গাজীপুরের শ্রীপুরে শরিফা আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গৃহবধূর পরিবারের দাবি, পারিবারিক কলহের জেরে হত্যা করে তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়নের তালতলি বাজারের মুরগি বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত শরিফা আক্তার একই ইউনিয়নের টেংরা এলাকার সুতিপাড়ার সফিকুল ইসলামের মেয়ে।

আটকরা হলেন- স্বামী ইয়াসিন আরাফাত শুভ (২৬)। তিনি উপজেলার তালতলি বাজারের মুরগি বাজার এলাকার শাহজাহানের ছেলে ও তার মা ইয়াসমিন আক্তার (৪৫)।

নিহতের পিতা সফিকুল ইসলাম বলেন, করোনার প্রথম দিকে ইয়াসিন আরাফাত শুভর সঙ্গে শরিফা আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে ইসরাত জাহান নামে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী শুভ পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে এবং আরেকটা বিয়ে করে। এসব জানতে পেরে শরিফা প্রতিবাদ করে আসছিলো। যে কারণে প্রতিনিয়ত নেশা ও জুয়ায় আসক্ত হয়ে তাকে শারীরিক-মানসিক নির্যাতন করে আসছিলো স্বামী ইয়াসিন। স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান একাধিকবার বিচার শালিস করে কোনো ফল না পেয়ে আদালতে মামলা করি। সেই মামলায় জেলে গেলে শুধরানোর কথা বলে তিন মাসের জামিনে বের হয়ে আসে। এসবের জেরে রোববার (১৪ এপ্রিল) রাত ১১টার দিকে শরিফা আক্তারকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে আত্মাহত্যা বলে চালিয়ে দেয়।

তবে এসব অভিযোগ অস্বীকার করে শুভর মা ইয়াসমিন আক্তার বলেন, শরিফা ঘরের ধর্ণার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়িকে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

নয়াশতাব্দী/টিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ