ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫

ঈদ আনন্দ শোকে পরিণত শিক্ষার্থীর পরিবারে

প্রকাশনার সময়: ১২ এপ্রিল ২০২৪, ১৬:২২
বাইক দুর্ঘটনায় নিহত কলেজছাত্র আল সাহাব মাতুব্বর (২২)। ছবি- বিধান মন্ডল

ঈদের নামাজ শেষে ফরিদপুরের সালথা থেকে মোটরসাইকেলযোগে নড়াইলে ঘুরতে যান তিন বন্ধু। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস! নড়াইল থেকে ফেরার পথে বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় কালনা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মো. আল সাহাব মাতুব্বর (২২) নামে এক কলেজ শিক্ষার্থী। এতে ঈদের আনন্দ শোকে পরিণত হয়েছে তার পরিবারে।

এ দুর্ঘটনায় নিহত হন অজ্ঞাতনামা এক পথচারী। এছাড়া গুরুতর আহত হন নিহতের বাইকে থাকা অপর দুই বন্ধুও। তাদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে মুসতাক (২০) নামে এক যুবকের অবস্থা আশঙ্কাজনক। অপরজনের নাম মুস্তাকিন (২০)। তিনি নগরকান্দা থানার আইনপুরের বাসিন্দা।

নিহত আল সাহাব সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামের আসাদুজ্জামান মাতুব্বরের ছেলে। তিনি নগরকান্দা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আর গুরুতর আহত মুসতাক পাশের মাঝারদিয়া গ্রামের ইতালি প্রবাসী রাজ্জাক সরদারের ছেলে।

নিহতের পরিবারের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা যায়।

প্রতিবেশী মোকাদ্দেস হুসাইন বলেন, ঈদের নামাজ শেষে আল সাহাব তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে নড়াইলে ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় আলসাহাব ঘটনাস্থলেই নিহত হন। অপর দুই বন্ধও গুরুতর আহত হন। তাদের মধ্যে মুসতাকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অন্যদিকে কলেজে পড়ুয়া সন্তানকে হারিয়ে আল সাহাবের মা-বাবা পাগলপ্রায় বলেও জানান তাদের প্রতিবেশী মোকাদ্দেস হুসাইন।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ