ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৪ জিলকদ ১৪৪৫

মাশরাফির ছবি ও নাম ভাঙানো বাস মালিকদের কড়া হুঁশিয়ারি

প্রকাশনার সময়: ১০ এপ্রিল ২০২৪, ১৪:৩০

বৃহস্পতিবার (১১ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর। প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বেশ কয়েকদিন ধরেই ঢাকা ছাড়ছেন ঘরমুখো মানুষ। আর এই সুযোগকে পুঁজি করে যাত্রীদের থেকে স্বাভাবিক ভাড়ার চেয়ে কয়েকগুণ বেশি টাকা নিচ্ছেন কিছু অসাধু বাস মালিক। এ নিয়ে বাস মালিকদের সতর্ক করে দিলেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্ত্তুজা।

মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত আইডি থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে বাস মালিকদের কড়া হুঁশিয়ারি দেন মাশরাফি।

পরে হুইপ মাশরাফির পার্সোনাল অফিসার-১ মো. জাহিদুল ইসলামের আইডি থেকেও বিষয়টি শেয়ার করা হয়।

মূলত রাজধানীর যাত্রাবাড়ী থেকে নড়াইল-যশোর রুটের বাস সার্ভিস ‘নড়াইল এক্সপ্রেস’-এর অভিনব প্রতারণায় চটেছেন মাশরাফি। বাস কাউন্টারে হুইপ মাশরাফির ছবি ব্যবহার করা হয়েছে এবং যাত্রীদের কাছে তার কথা বলা হচ্ছে।

ফেসবুকে মাশরাফির ভাষ্য, ‘নড়াইল এক্সপ্রেস বাসের (সম্মানিত) মালিকগণ, আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, ঢাকায় আপনাদের বাস কাউন্টারে আমার ছবি টানিয়ে রেখেছেন, আবার যাত্রীদের বলছেন আমার কথা। এ সমস্ত কাজ থেকে বিরত থাকুন। আর পুরো নড়াইল আমার পৈত্রিক সম্পত্তি নয় যে, আমি নড়াইল এক্সপ্রেস নাম নিয়ে কমপ্লেইন দেব। তবে আপনারা আমার নাম ব্যবহার কেন করছেন; এর উত্তর কি দিতে পারবেন?’

ম্যাশ আরও লেখেন, ‘দ্রুত ওই ছবি সরিয়ে মানুষদের সঠিক তথ্য দিন; না হলে হয়তো আমাকে ব্যবস্থা গ্রহণ করতে হবে। জাস্ট সফট রিমাইন্ডার। এরপর আর সুযোগ দেব না। ঈদ মোবারক।’

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ