ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৫

প্রকাশনার সময়: ০৫ এপ্রিল ২০২৪, ২০:৫৩ | আপডেট: ০৫ এপ্রিল ২০২৪, ২৩:৪৮

ফেনীর ফাজিলপুরে বালুবাহী ট্রাকে চট্টগ্রামগামী মেইল ট্রেনের ধাক্কায় তিন বন্ধু নিহত হয়েছেন। পৃথক ঘটনায় ফেনীর ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ব্রিজ-সংলগ্ন এলাকায় চট্টগ্রামগামী মেইল ট্রেনের ধাক্কায় ট্রাকে থাকা দুজন নিহত হয়েছেন।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে ফেনীর ফাজিলপুরে পূবালী নামক এলাকায় রিপন চেয়ারম্যানের বালুঘাট থেকে একটি ট্রাক রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাজ্জাদ (২০), রিফাত (১৯) ও দ্বীন মোহাম্মদ (১৯)। তাদের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শাকতলা গ্রামে।

উপজেলার চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের জানান, শাকতলা গ্রামের ১১ বন্ধু চট্টগ্রাম গিয়ে শপিং করার উদ্দেশ্যে সকালে পার্শ্ববর্তী উপজেলা নাঙ্গলকোট হাসানপুর গিয়ে ট্রেনে ওঠেন। তিনজন ট্রেনের ইঞ্জিনের কাছে, আর বাকি আটজন ট্রেনের ভেতরে বসেন। ফেনীর ফাজিলপুরে বালুবাহী ট্রাকে চট্টগ্রামগামী মেইল ট্রেনের ধাক্কায় ইঞ্জিনের কাছে বসা তিন বন্ধু নিহত হন এবং ভেতরে থাকা আটজন বেঁচে যান।

মরদেহ উদ্ধারের পর পরিবার নিয়ে এলে বিকেলে শাকতলা আজিজিয়া হাফেজিয়া মাদরাসা মাঠে জানাজা শেষে তিন বন্ধুকে একই কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়।

এদিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনীর ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ব্রিজ-সংলগ্ন এলাকায় চট্টগ্রামগামী মেইল ট্রেন ও ট্রাকে সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছেন।

স্থানীয়রা অভিযোগ করে, ট্রেন চলাচলের সময় গেট না ফেলার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। নিহতদের একজনের নাম মো. মিজান (৩২), অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম ট্রেন দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফেনীর পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, বালুবাহী ট্রাক লেভেলক্রসিং পার হওয়ার সময় ট্রাকের পেছনের অংশে লেগে দুর্ঘটনা ঘটে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ