রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

প্রকাশনার সময়: ০৩ মার্চ ২০২৪, ২১:৫১

রাজধানীর মহাখালী রেলগেট ও কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। তাদের বয়স আনুমানিক (৫৫) ও (৬০) বছর।

রোববার (৩ মার্চ) বিকেলে তাদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ।

ঢাকা রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শ্রী সুনীল চন্দ্র সূত্রধর বলেন, রোববার দুপুর দেড়টার দিকে খবর পেয়ে মহাখালী রেলগেট এলাকার রেললাইন থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। লোকজনের সঙ্গে কথা বলে জানতে পারি, ওই ব্যক্তি অসতর্কভাবে রেল লাইন দিয়ে হাঁটছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রযুক্তি সহায়তায় নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

অন্যদিকে, ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপরিদর্শক (এএসআই) সানু মং মারমা বলেন, শনিবার রাত সাড়ে আটটার দিকে কুড়িল বিশ্বরোডের রেলগেট এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। অসতর্কভাবে রেললাইনে হাঁটার সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানতে পারিনি।

তিনি বলেন, তাৎক্ষণিকভাবে আমরা ওই ব্যক্তির নাম-পরিচয় জানতে পারিনি। তবে প্রযুক্তির সহায়তায় তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ