ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মাদকের টাকা না পেয়ে আত্মহত্যা

প্রকাশনার সময়: ০৪ এপ্রিল ২০২৪, ১৪:৫৪

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবনের টাকা না পেয়ে আবু বক্কর সিদ্দিক (২৩) নামে এক তরুণ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কাকিনা ইউনিয়নের গোপালরায় এলাকায় এ ঘটনা ঘটে।

আবু বক্কর সিদ্দিক ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলেন। এ কারণে তিনি কিছুটা মানসিক বিকারগ্রস্তও হয়ে পড়েন।

প্রতিবেশী আলম মিয়া জানান, মাদকের টাকার জন্য সে মাঝে মধ্যে তার মা রহিমা খাতুনকে মারধরও করতো। তার মায়ের শরীরে এখনও সেই মারধরের আঘাতের চিহ্ন আছে। সিদ্দিক প্রায়ই মাদক সেবনের জন্য মায়ের কাছ থেকে টাকা-পয়সা নিতেন। বুধবারও সিদ্দিক তার মায়ের কাছে টাকা চান। তার মা সেই ভয়ে বাড়ি থেকে বের হন প্রতিবেশীর কাছ থেকে টাকা ধার করার উদ্দেশ্যে। কিছুক্ষণ পর তার মা বাসায় ফিরে দেখতে পান সিদ্দিক ঘরের সিলিংয়ে পুরাতন চাদর গলায় পেঁচিয়ে ঝুলছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

এলাকার ইউপি সদস্য আতাউর জামান রন্জু বলেন, সিদ্দিক মাদকের টাকার জন্য মাকে নানাভাবে নির্যাতন করতো। বিষয়টি নিয়ে নানা সময়ে বিচার-শালিসও হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির বলেন, ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ