ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

প্রকাশনার সময়: ০৪ এপ্রিল ২০২৪, ১৪:০৫

নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাকিং এজেন্ট নগদের দুই কর্মীকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- পলাশ চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠকর্মী শাহিন মিয়া (২৫)।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাওয়ার সময় হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে, ২ জন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকাভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুজনকেই গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ