রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে প্রাণ গেল ২ ভাইয়ের

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ২১:২৩

ভোলার চরফ্যাসন উপজেলার জাহানপুর ইউনিয়নে নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মো. আরাফাত (৬) ও মো. জুনায়েদ (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা খালাতো ভাই। দুই শিশুকে হারিয়ে নির্বাক পরিবার। বাড়িতে চলছে শোকের মাতম। পরিবারের সদস্যদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে চারপাশ।

বুধবার (৩ এপ্রিল) উপজেলার মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডে মাতাব্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

মো. আরাফাত মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হারুন মাতাব্বরের ছেলে ও মো. জুনায়েদ ঢাকার বিক্রমপুর জেলার বাসিন্দা মো. স্বপনের ছেলে।

পরিবারের বরাত দিয়ে চরফ্যাসন থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম খান জানান, শিশু জুনায়েদ পহেলা এপ্রিলে তার বাবা-মায়ের সাথে মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডে নানা বাড়িতে বেড়াতে আসেন। একই সাথে খালাতো ভাই মো. আরাফাতের পরিবারও নানা বাড়িতে বেড়াতে আসে। বুধবার দুপুর ১টার দিকে দুই খালাতো ভাই মিলে নানা বাড়ির পুকুরে পাকা খাটলাতে খেলতে যায়। এসময় তারা খেলার ছলে পুকুরে নেমে সাতার না কাটতে পেরে ডুবে যায়। কিছুক্ষণ পর পরিবারের লোকজন দুই খালাতো ভাইয়ের সন্ধান না পেয়ে বিভিন্ন দিকে খোঁজাখুঁজি করেন। পরবর্তীতে পানিতে নেমে সন্ধান চালায় পরিবারের লোকজন। একপর্যায়ে দুই খালাতো ভাইকে মৃত উদ্ধার করা হয়। খবর পেয়ে চরফ্যাসন থানা পুলিশ ঘটনাস্থলে যান।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় দুই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi