ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

শখ করে সাঁতার শিখতে গিয়ে শ্বশুরবাড়ির পুকুরে জামাইয়ের সলিলসমাধি

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ১৬:৫৬

পাবনার ঈশ্বরদীতে শ্বশুর বাড়িতে এসে পুকুরে সাঁতার শিখতে গিয়ে মো. রানা মিয়া (২৫) নামের এক ফল ব্যবসায়ী এবং পুকুরে গোসল করতে নেমে আল আমিন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের রামনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত আল-আমিন উপজেলার মুলাডুলি ইউনিয়নের রামনাথপুর গ্রামের মো. খায়রুল ইসলাম বাশারের ছেলে।

একইদিন বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের খয়েরবাড়িয়া এলাকার মো. ফোরকান শেখের পুকুরে ডুবে রানা মিয়ার মৃত্যু হয়।

মৃত রানা মিয়া ঈশ্বরদী শহরের পূর্বটেংরী ঈদগাহ পাড়া (কেন্দ্রীয় গোরস্তান পাড়া) এলাকার মো. কাশেমের ছেলে। তিনি ঈশ্বরদী রেলগেট এলাকার ফল ব্যবসায়ী ছিলেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ মাচ) দুপুরে বন্ধুদের সঙ্গে পুকুরে গোসল করতে যায় আল আমিন। যাওয়ার পথে নতুন খননকৃত একটি পুকুর দেখে আচমকা আল আমিন লাফ দেয়। পুকুরের গর্ত অনেক গভীর হওয়ায় আল আমিন গভীরে তলিয়ে যায়। এ সময় বন্ধুদের চিৎকারে আশপাশের লোকজন এসে পুকুর থেকে তাকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা শেষে আল আমিনকে মৃত ঘোষণা করেন স্থানীয়রা।

একই দিন আসরের নামাজের পর বিকেল সাড়ে ৫টার দিকে রানা তার শ্বশুর বাড়িতে আসেন। সাঁতার না জানা থাকায় শ্যালককে সঙ্গে নিয়ে কলাগাছের সাহায্য নিয়ে পুকুরে সাঁতার শিখতে নামেন রানা মিয়া। কলাগাছ নিয়ে সাঁতার কাটতে কাটতে মাঝ পুকুরে গেলে হঠাৎ কলাগাছ হাত ফসকে পুকুরে তলিয়ে যান রানা। এ সময় সঙ্গে থাকা শ্যালক এবং পুকুরপাড়ে দাঁড়িয়ে থাকা রানার স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে রানাকে পুকুর থেকে উদ্ধার করে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা শেষে রানাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মনিরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়েছি। আমাদের ফোর্স হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারকে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

এসব বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে এবং নিজের সন্তানকে দেখে রাখতে হবে বলেও জানান তিনি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ