রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

প্রবাসীর স্ত্রীর হাত-পা-মুখ বাঁধা মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০২ এপ্রিল ২০২৪, ১৯:৪৪

গাজীপুরের কাপাসিয়ায় শাহনাজ বেগম শিমু (৩৮) নামে এক প্রবাসীর স্ত্রীর হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ এপ্রিল) উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শাহনাজ বেগম শিমু গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রাামের দক্ষিণ কোরিয়া প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী।

নিহতের স্বজনেরা জানান, কাপাসিয়ার পূর্ব ভিটিপাড়া এলাকার মোশারফ হোসেন দীর্ঘদিন ধরে দক্ষিণ কোরিয়ায় চাকরি করেন। স্বামীর অবর্তমানে শাহনাজ বেগম শিমু একাই স্বামীর বাড়িতে বসবাস করতেন। এ দম্পত্তির কোনো সন্তানাদি নেই।

তারা আরও জানান, প্রতিদিনের মতো সোমবার (১ এপ্রিল) দিবাগত রাতে একাই নিজ ঘরে ঘুমিয়ে পড়েন শিমু। পরদিন মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় স্বজনেরা ডাকাডাকি করতে থাকেন। কোনো সাড়া না পেয়ে তারা ঘরের ভেতরে ঢুকে খাটের ওপরে শিমুর মরদেহ দেখতে পান। এসময় তার হাত-পা রশি দিয়ে এবং মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। এছাড়াও তার দুটি দাঁত ভাঙা ছিল।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এসময় ঘরের আসবাবপত্র, আলমিরার মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা রান্নাঘরের টিন কেটে প্রবাসীর স্ত্রীর কক্ষে প্রবেশ করে। পরে তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। এ সময় ধস্তাধস্তি করতে গিয়ে তার দুটি দাঁত ভেঙে গেছে। পরে মরদেহ রেখে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ঘটনাটি চুরি-ডাকাতির নাকি অন্য কোনো ঘটনা- তা তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে জানিয়ে ওসি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi