ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মোবাইল দোকানে চুরি, সন্দেহভাজন ৬ জন আটক 

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৪, ১৫:৫২

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ নিউ মার্কেটে মোবাইল দোকানে চুরির ঘটনায় মার্কেটের ৩ নৈশপ্রহরীসহ সন্দেহভাজন ৬ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩০ মার্চ) দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে, শুক্রবার দিনব্যাপী চন্দ্রগঞ্জ থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো স্থানীয় রামকৃষ্ণপুর গ্রামের মো. সিরাজের ছেলে মো. আকাশ প্রকাশ খাঁন মাহমুদ আকাশ (২৪), বড়ভল্লবপুর গ্রামের কোরবান আলীর ছেলে মোতালেব হোসেন সবুজ (৩২), রতনেরখিল গ্রামের মৃত হাফেজ হোসাইন আহম্মেদের ছেলে মো. বাহার (৫৩), বেগমগঞ্জের ধীতপুর গ্রামের মৃত হাসমত উল্লাহর ছেলে মো. দুলাল (৫৫), দেওপাড়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলে সৌরভ হোসেন স্বাধীন (২৫) ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহাদাত হোসেন বাবু প্রকাশ হরিংগাসহ (২৪) ৬ জন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টায় চন্দ্রগঞ্জস্থ নিউ মার্কেটের নীচতলায় মোল্লা টেলিকম নামীয় মোবাইল দোকান বন্ধ করে বাড়ি চলে যায় মালিকসহ দোকান কর্মচারীরা। ঈদ কেন্দ্রিক বেচাকেনা থাকায় তখনও মার্কেট খোলা ছিল। এ সুযোগে রাত ১০টার পরে দোকানের সার্টারের তালা খুলে সংঘবদ্ধ চোরের দল মোবাইল দোকানটি থেকে প্রায় ৫৪ লাখ ২৫ হাজার টাকার ৩৫২টি মোবাইল সেট ও নগদ সোয়া ২ লাখ টাকা নিয়ে যায়। পরদিন সকাল সাড়ে ১০টায় দোকান খোলার পর জানা যায় রাতে চুরির ঘটনাটি। বিষয়টি চন্দ্রগঞ্জ থানা পুলিশ পরিদর্শনে আসলে দোকানে স্থাপিত সিসি ক্যামেরার রেকর্ডসহ আলামত উদ্ধার করে পুলিশ।

এঘটনায় অজ্ঞাতনামা আসামি করে দোকানের মালিক রায়হান উদ্দিন মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মো. আব্দুর রহিম জানান, তদন্তকাজ শুরু করেছি। ৬ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। তবে, তদন্তের মাধ্যমে প্রকৃত চোর সনাক্ত করে আইনগত পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক জানিয়েছেন, চুরির ঘটনায় সন্দিগ্ধ ৬ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ