ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ধনবাড়ী সিপিবির সভাপতি আয়ুব, সম্পাদক জুপিটার 

প্রকাশনার সময়: ২৫ মার্চ ২০২৪, ২০:১৬

‘দুঃশাসন হঠাও, ব্যবস্থা বদলাও বিকল্প গড়ো’ এই স্লোগানে টাঙ্গাইলের ধনবাড়ীতে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি ( সিপিবি)-এর দ্বিতীয় উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিকেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে, বিকেলে ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্বরে আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ধনবাড়ী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড ইকবাল হোসেন জুপিটার এর সঞ্চালনায় বক্তব্য দেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি( সিপিবি)-এর কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেট জুলি তালুকদার, কমরেড মানবেন্দ্র দেব, টাঙ্গাইল জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড ওয়াহিদুজ্জামান মতি, ভূঞাপুর উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড আশরাফ আলী তালুকদার, ধনবাড়ী উপজেলা কমিটির সভাপতি কমরেড আয়ুব আলী খান ও নিজেরা করি সমিতি’র কর্মসূচি সংগঠক তপন কুমার সরকার প্রমুখ।

আলোচনা সভা শেষে ঢাকা-টাঙ্গাইল-জয়দেবপুর-জামালপুর মহাসড়কে একটি র‌্যালি করে। পরে সন্ধ্যায় ইফতার শেষে তার সম্মেলনের কমিটির কার্যক্রম শুরু করা হয়। ১১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। কমিটিতে পুনরায় আয়ুব আলী খানকে সভাপতি ও ইকবাল হোসেন জুপিটারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ