ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

প্রকাশ্যে ইউপি সদস্যকে পেটালেন চেয়ারম্যান, ভিডিও ভাইরাল

প্রকাশনার সময়: ২৪ মার্চ ২০২৪, ১৬:৪৩

লালমনিরহাটের কালীগঞ্জে প্রকাশ্যে এক ইউপি সদস্যকে পিটিয়েছেন দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন ও তার সহযোগীরা। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সকালে উপজেলার দলগ্রাম বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত বৃহস্পতিবার দলগ্রাম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে টিসিবির পণ্য দেওয়া হচ্ছিল, এসময় দলগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ওয়ারেস আলীকে কার্ডবিহীন তার এক কর্মীকে পণ্য দিতে বলেন। এসময় সদস্য ওয়ারেস আলী চেয়ারম্যানকে বলেন, আগে কার্ডধারীদের দিয়ে পরে তাকে দেওয়া হবে। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে সদস্যকে গালমন্দসহ শাশান এবং পরিষদে আসলে দেখে নেওয়ার হুমকি দেন।

পরে শনিবার (২৩ মার্চ) সকালে ওয়ারেস আলী পরিষদে আসলে প্রকাশ্যে পেটান চেয়ারম্যান ও তার সহযোগীরা। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ও সহযোগীরা ওই সদস্যের গলায় চিপে ধরে তাকে আঘাত করছেন, পাশাপাশি তাকে গালাগাল করছেন। স্থানীয়রা এগিয়ে আসলে চেয়ারম্যান সেখানে থাকা চেয়ার দিয়ে ওই ইউপি সদস্যকে আঘাত করতে থাকেন। রাগের বসে একপর্যায়ে সেখানে থাকা কোদাল দিয়ে আঘাত করার চেষ্টা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি এমন একটি অভিযোগ স্থানীয় ইউপি সদস্য কাছ থেকে পেয়েছি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ