ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

তৃতীয় মাত্রা পত্রিকার জেলা প্রতিনিধি হামলার শিকার

প্রকাশনার সময়: ২৩ মার্চ ২০২৪, ১৯:১৫

চাঁদপুরের কচুয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ‘দৈনিক তৃতীয় মাত্রা’ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ও কচুয়া প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক মো. নাছির উদ্দিন (৩৪)।

শনিবার (২৩) দুপুরে কচুয়া ডাক-বাংলোর সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, মো. নাছির উদ্দিন পেশাগত দায়িত্ব পালনকালে মোটরসাইকেল কচুয়া ডাক-বাংলোর সামনের রাস্তার ওপর রেখে পার্শ্ববর্তী আলমগীরের দোকানের সামনে দাঁড়ায়। এ সময় করইশ গ্রামের ইসহাকের ছেলে নূর মোহাম্মদ ও ডুমুরিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে মেহেদী হাসান সাকিবসহ ৬-৭ জন সন্ত্রাসী দোকনের ভেতরে নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা নাছির উদ্দিনকে বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ ভাইস চেয়ারম্যান প্রত্যাশী রাকিবুল হাসানের সংবাদ ব্যতিত অন্য কোনো চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রত্যাশীদের সংবাদ প্রচার করলে খুন জখম করবে বলে প্রকাশ্যে হুমকি দেয়। এ সময় দোকানের মালিক ও পার্শ্ববর্তী লোকজন তাদের হাত থেকে নাছির উদ্দিনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে নাছির উদ্দিন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় পৌর বিএনপির সভাপতি বিল্লাল হোসেনের ভাতিজা নূর মোহাম্মদ ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সেলিমের ভাগিনা মেহেদী হাসান সাকিবসহ অজ্ঞাতনামা ৬/৭ জনকে বিবাদী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন হামলার শিকার নাছির উদ্দিন।

সম্প্রতি মেহেদী হাসান সাকিব কচুয়া পৌর শিল্প পণ্য মেলায় দর্শনার্থীদের ওপর হামলা, কচুয়া বাজারের মুরগী ব্যবসায়ী কবিরের দোকানে হামলা ও ভাঙচুরের ঘটনায় তার বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, সাংবাদিক হামলার ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এইদিকে সাংবাদিক নাছির উদ্দিনের উপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার ও সাধারণ সম্পাদক সুজন পোদ্দার। একই সঙ্গে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ