ঢাকা, শনিবার, ১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলকদ ১৪৪৫

তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৩

প্রকাশনার সময়: ১৯ মার্চ ২০২৪, ১৯:৩১

ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দিবাগত রাতে উপজেলার হিন্দুপল্লী নদীর পাড় এলাকা এবং পার্শ্ববর্তী উপজেলা ভালুকার সিষ্টোর থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে সোমবার পুলিশ পরিদর্শক মো. হুমায়ুন কবীর বাদী হয়ে তিনকে অভিযুক্ত করে ত্রিশাল থানায় মামলা দায়ের করেন।

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চত করেন সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার।

গ্রেফতার ব্যক্তিনা হলেন- উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া গ্রামের বেদেনা খাতুন (৫৯), তার ছেলে হারুন মিয়া(৪৪) ও আরেক ছেলে মো. নাঈম(২৫)।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের মঙ্গলবার (১৯ মার্চ) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (১৭ মার্চ) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় বেদেনা খাতুন নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়ে আহত হন ত্রিশাল থানার এসআই ইসমাইল হোসেন (৩০), এএসআই গোলাম রসুল (৩৫) ও এএসআই রাকিব (৩৯)। আসামিকে বাড়িতে পেয়ে গ্রেপ্তার করতে চাইলে তার ছেলে নাইম ও হারুন এলোপাতাড়ি এই তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে তার মাকে (বেদেনা) ছিনিয়ে নেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এসময় আসামি বেদেনাসহ অন্যরা পালিয়ে যান।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ