ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

দুই মোটরসাইকেলের ‍মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ১৬:৩০

পিরোজপুরে দুই মোটরসাইকেলের ‍মুখোমুখি সংঘর্ষে মাসুম বিল্লাহ (৫০) নামে এক মাদরাসার সহ-সুপারসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (১৮ মার্চ) সকালে পিরোজপুর-ইন্দুরকানী সড়কের মল্লিকবাড়ী নামক স্থানে এ এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুম বিল্লাহ ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ মাটিভাঙ্গা মোন্তাজিয়া দাখিল মাদরাসার সহ-সুপার এবং ঝালকাঠী উপজেলার কাঠালিয়া উপজেলার বানাই গ্রামের নূর মোহাম্মদের ছেলে। অপরজন ইন্দুরকানী উপজেলার উমেদপুর গ্রামের মালেক শেখের ছেলে হাসিব শেখ (২৫)।

নিহত মাসুম বিল্লাহর ভাই মোস্তফা জানান, মাসুম বিল্লাহ পিরোজপুরের প্রতিষ্ঠান প্রধান ও সহকারী প্রধানদের নতুন কারিকুলাম বিস্তরণ, মনিটরিং ও মেন্টরিং বিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষণে যাওয়ার পথে মল্লিকবাড়ি নামক স্থানে বিপরীতমুখি মোটরসাইকেলের ‍মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাসুম বিল্লাহ (৫০) এবং হাসিব (৩০) নুরু ও আরিফ নামে চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. স্বাগত হালদার মাসুম বিল্লাহ ও হাসিবকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নুরু ও আরিফকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানা হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ