ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বঙ্গবন্ধুর ভুল জন্মসাল বলে ক্ষমা চাইলেন ইউএনও

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ১৪:৫০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মসাল ভুল করেছেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাইযুল ওয়াসীমা নাহাত। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন আয়োজিত খরকা হল রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভায় দেওয়া বক্তব্যে তিনি এ ভুল করেন। তিনি এসময় ভুল করে বঙ্গবন্ধুর জন্মসাল ১৯৯০ উল্লেখ করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাইযুল ওয়াসীমা নাহাত তার বক্তব্যে বলেন, আমাদের জাতির পিতা আজীবন থাকবেন আমাদের মাঝে। তিনি ১৯৯০ সালে জন্ম নিলেও বেঁচে থাকবেন আমাদের মাঝে, প্রতিটি স্বাধীনতাকামী, মুক্তিকামী, মানবতাকামী মানুষের মাঝে। প্রতিটি বাঙালির অন্তরে বেঁচে থাকবেন। উনার আদর্শকে ধারণ করে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো এই হোক আমাদের অঙ্গীকার।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন, উপজেলা প্রকৌশলী গোলাম কিবরিয়া তমাল।

নিজের ভুল বক্তব্যের বিষয়ে জানতে চাইলে ইউএনও ফাইযুল ওয়াসীমা নাহাত বলেন, ‘এটা আমার স্লিপ অফ টাঙ। বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ