ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

সিলিন্ডার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১৩:৪২

গাজীপুর কালিয়াকৈরে তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫ জনে।

রোববার (১৭ মার্চ) ভোর ৫টার দিকে আরিফুল ইসলাম (৩৫) এবং সকাল পৌনে সাতটার দিকে মহিদুল (২৪) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন মৃত্যু হয়।

নিহত মাইদুলের শরীরের ৯৫ ভাগ এবং আরিফুলের ৭০ ভাগ পুড়ে গিয়েছিল।

নিহত দুজন হলেন, রাজশাহীর বাঘা উপজেলার এলাইপুর গ্রামের মো. আব্দুর রাজ্জাক বিশ্বাসের ছেলে আরিফল ইসলাম। তিনি কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় ভাড়া থাকতেন। অপরদিকে মো. মহিদুল আলী (২৪) সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার পূর্ব ভিরাখোলা গ্রামের মো. সাবেদ আলী খানের ছেলে।

জানা যায়, রোববার ভোর পাঁচটার দিকে আরিফুল ইসলামের ৭০ শতাংশ দগ্ধ হয়ে চিকিৎসাধীন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয়। অপরদিকে মহিদুলের ৯৫ শতাংশ দগ্ধ হয়ে সকাল পৌনে সাতটার দিকে মৃত্যু হয়। এর আগে শনিবার সকালে আগুনে দগ্ধ হয়ে মো. মনসুর আলী (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়। একইদিন রাতে তায়েবা নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়। শিশুটি আগুনে তার শরীরের ৮০ ভাগ পুড়ে গিয়েছিল। এছাড়া শুক্রবার সকালে সোলায়মান মোল্লা (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। এখন পর্যন্ত এ ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহাম্মেদ বলেন, নিহতর পরিবারকে আর্থিক সহযোগিতা করা হয়েছে। দাফন-কাফন এবং মরদেহ তাদের গ্রামের বাড়িতে পাঠানোর জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও জানান, রোববার সকালে যাদের মৃত্যু হয়েছে, তাদেরকেও একই সহযোগিতা করা হচ্ছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ